Saturday, February 3, 2018

আমার প্রথম পো্ষ্ট (”রাজিব” ঝালকাঠি,বাংলাদেশ) আমার পরিচিতি

প্রথমেই মহান আল্লাহ তায়ালার নাম নিয়ে বগ্ল লেখা শুরু করছি। 
আসসালামুআলাইকুম।
আপনার প্রতি শান্তি বষিত হোক।
Peace be upon You.
          আমি মো. মঈনুল ইসলাম। আমার মা ও খালা আমাকে রাজিব বলে ডাকেন। বন্ধরা আমাকে রাজু বলে চিনেন। অবশ্য আমার সাটিফিকেটে আমার নাম মো. মঈনুল ইসলাম। আমি আমাকে রাজিব বলতে ভালবাসি। রাজিব অথ পদ্ম ফুল। অবশ্য ফুলের কোন গুনই আমার নেই। আমি ঝালকাঠি গভ. ঝালকাঠি বালক উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৭ সালে মাধ্যমিক পাশ করি বিজ্ঞান বিভাগ থেকে। তারপর উচ্চ মাধ্যমিক পাশ করি ২০০১সালে। এর পর অনেক চড়াই উৎড়াই পার হয়ে বিএসএস পাশ করি সৈয়দ হাতেম আমি কলেজ থেকে। অমি ঝালকাঠি ৩০নং হোল্ডিং আড়ৎদ্দার পট্টিস্থ  নিজ পৃত্রালয়ে বাস করি। আমার এক কন্যা সন্তান। আমরা এক বোন ও দুই ভাই। বড় বোন । তারপর আমি তারপর আমার ছোট ভাই। বড় বোন বিয়ে দিয়েছি চট্টগ্রাম। ছোট ভাই বিএসসি ইঞ্জিনিয়ার ঢাকাতে চাকুরীরত আছেন। 
        বগ্ল এ লিখালিখি করব অনেক দিনের শখ। অবশেষে আল্লাহর অশেষ রহমতে আমি বগ্ন প্রথম লেখা প্রকাশ করছি। আলহামদুল্লিল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

No comments:

Post a Comment